সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
পৌর আওয়ামী লীগের মতবিনিময়

পৌর আওয়ামী লীগের মতবিনিময়

বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সংগঠনকে গতিশীল করতে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৪টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোখলেসুর রহমান, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন। সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃবিদ রোকনুজ্জামান রোকন।
মতবিনিময় সভায় আরো বক্তব্য দেনÑ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আব্দুল জলিল মাসুদ।
বক্তারা বলেনÑ বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে এিনপি ও স্বাধীনতাবিরোধী অপশক্তি দেশের মধ্যে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, যে ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে রুখে দাঁড়াতে হবে।
সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি ও সাধারণ সম্পাদকরাও বক্তব্য দেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com